ফরেক্স মার্কেট এ দিনের strategy কি ভাবে কাজ করে?

0
397

দৈনিক ট্রেডিং কৌশল কাজ করছে
আমি বুঝতে পারছি যে এটি একটি উত্তেজক শিরোনাম, কিন্তু আমিও বুঝতে পারি যে আপনার অনেকেই এমন কিছু খুঁজছেন যা ইতিমধ্যে কাজ করে। দুর্ভাগ্যবশত, আপনি অনেক টাকা উপার্জন শুরু এবং রাতারাতি ধনী হতে একটি জাদু সিস্টেম বা একটি ম্যাজিক বুলেট খুঁজছেন হবে। এই প্রবন্ধে, আমি কিছু জিনিস দেখব যা কাজ করে, এবং কিছু প্রচারণা দুর্ভাগ্যবশত অনেক লোকের মধ্যে দেখা যায়।

তাই জাদু কৌশল কি?
যখন আপনি বিদেশী বিনিময় বাজারগুলিতে ইন্টারনেট দেখেন, তখন নিঃসন্দেহে আপনি আপনার অর্থের সন্ধানের জন্য আপনার বসদের দেওয়া কিছু তথ্য সাইট খুঁজে পাবেন। আশ্চর্যজনক জিনিস তারা আপনাকে মাত্র $ 39.99 জন্য দিতে ইচ্ছুক! তারা কিছু ই-বুক, নির্দেশক দেয় , অথবা সম্ভবত এমন একটি সিস্টেম সরবরাহ করবে যা “ব্যাংকগুলি জানতে চায় না এমন গোপন”।
যে কেউ বড় তহবিলে কাজ করে, আমি আপনাকে বলতে পারি যে ব্যাংকগুলি আপনি যা জানেন তা যত্ন করে না। প্রকৃতপক্ষে, বেশিরভাগ খুচরা বিক্রেতা তাদের অ্যাকাউন্টে পর্যাপ্ত পরিমাণে বৈদেশিক লেনদেনের বিস্তারের জন্য যথেষ্ট পরিমাণে নেই যা আমার অনেক ক্লায়েন্ট দৈনিক ভিত্তিতে কাজ করে। এই পরিস্থিতিতে, $ 2,500 এ ট্রেডিং শিকাগো খুচরা বিক্রেতা, সমীকরণ অংশ হিসাবে বিবেচিত হয়। যখন আপনি ভিডিও বা বিক্রয় উপস্থাপনাতে সেই বিবৃতিটি শুনতে পান, তখন এটি চলে যাওয়ার সময়।

সত্য ট্রেডিং খুব সহজ। এটি সম্পর্কে চিন্তা করুন: আপনি একটি ব্যবসায়িক চুক্তি করা বা আপনার জন্য না। আপনি প্রতিটি চুক্তি প্রায় 50-50 ব্যবসায়িক সুযোগ আছে। বাজার হয় আপ বা ডাউন যান। আপনি কঠোর পার্থক্য খুঁজে পেতে পারেন, এমনকি যদি আপনি অদ্ভুত কিছু আরো সাহায্য করতে পারেন। পার্থক্য মূলত একই জিনিস এইসব সবুজ সংখ্যার ক্যাসিনো রুলেট চাকার উপরে না, এবং নিশ্চিত করুন যে লাল এবং কালো খেলোয়াড়দের স্বয়ংক্রিয়ভাবে তাদের মধ্যে প্রত্যেকের জন্য অর্ধেক লাভ win না নেওয়াতে সহায়তা করা। ক্যাসিনো একটি বাজার সৃষ্টিকর্তা হিসাবে কাজ করে, যে দুটি সবুজ সংখ্যা আঘাত করে রাখে, যখন লাল এবং কালো খেলোয়াড় একে অপরের দিকে অর্থ বহন করে। এটি মূলত কিভাবে সবচেয়ে ফরেক্স প্ল্যাটফর্ম কাজ করে। তাই আমি বলি “কাজ করার প্রায় 50-50 সুযোগ” আছে। এই মাত্র 48% কাছাকাছি হতে পারে।

সর্বোপরি, বাণিজ্য কাজ করে অথবা এটি কাজ করে না। এটা যে আর কোন কঠিন। আপনার যদি সামান্য বিচক্ষণতা থাকে, তবে আপনি আপনার পক্ষের পক্ষে সামান্যতম বৈকল্য করতে পারেন। অথবা হয়ত আপনার কাছে স্বাভাবিক ঘূর্ণায়মানের চেয়ে বেশি লাভের ক্ষমতা থাকতে পারে, তাই আপনার মুনাফা অনেক বেশি। শেষ পর্যন্ত, আমি আপনাকে হতাশার জন্য ঘৃণা করি কারণ কোনও নির্দিষ্ট যাদু কৌশল নেই। এর অর্থ এই নয় যে আপনার লাভজনকতা এবং লাভজনক ব্যবসায়ীর হয়ে উঠার সম্ভাবনা বাড়ানোর জন্য আপনি কিছু কিছু করতে পারবেন না।

ট্রেডিং দিন অংশ আপনি ভালবাসেন কিছুই
আমি দুটো শব্দ ব্যবহার করব যা বিশ্বের অনেক ব্যবসায়ী ঘৃণা করে: অর্থ পরিচালনা করে। আমি এটা খুব বিরক্তিকর বিষয় মত শোনাচ্ছে, কিন্তু শেষ পর্যন্ত এটি সত্যিই বিষয় যে একমাত্র বিষয়। আমি জানি যে আপনি অধিকাংশ সম্ভবত কীভাবে শুধুমাত্র 1% ঝুঁকি ট্রেডিং অনেক বেশী ভালো 10% হয়, প্রধানত কারণে আপনার ক্ষতির একটি সিরিজ, যা অবশ্যই শেষ ঘটবে নিতে পারবেন নিবন্ধ পড়ুন।

আপনি কীভাবে মনে করেন যে পেশাদার ব্যবসায়ীরা খুব কমই ঝুঁকিপূর্ণ 1% বেশি ঝুঁকির মুখে পড়ে? আমি আপনার চোখ সাফ মনে করতে পারেন। তবে, এটি পেশাদার ব্যবসায়ের বাস্তবতা, এবং সর্বাধিক পেশাদার জায়গাগুলি আপনাকে প্রতিদিন 2% ছাড়িয়ে যাওয়ার অনুমতি দেবে না। এর জন্য একটি কারণ রয়েছে, কারণ আপনাকে আপনার কার্যকরী মূলধনটিকে খেলাটিতে রাখতে সক্ষম হওয়া দরকার। এটা পাঁচটি ধারাবাহিক হারান অসম্ভব নয়। আপনি খারাপভাবে চিকিত্সা প্রত্যেক সময় 10% হারান যদি আপনি বন্য সম্পর্কে চিন্তা করুন। এটি সর্বোত্তম অবস্থার অধীনে এটি পেতে আপনার বয়স নিতে হবে। বেশিরভাগ ব্যবসায়ী এই সময়ে ব্যর্থ হন এবং তারপরে কিছুটা হতাশাজনক কাজ করে, যা লিভারেজ বাড়ায় এবং বাকিগুলি হারাতে পারে।

অর্থ ব্যবস্থাপনা এই পৃথিবীর সাফল্যের পরিমাণে অনেক বেশি। আমি জানি আপনি আগে এটি শুনেছেন, এবং আমি জানি আপনি এটি শোনার সাথে বিরক্ত হতে পারেন। তবে, একাধিকবার আমি শুনেছি একটি কারণ আছে।

এটা কাজ করে? তাই এটা প্রমাণ।
ইন্টারনেটে বিনামূল্যে আপনার জন্য উপলব্ধ অনেক ট্রেডিং সিস্টেম আছে। মাঝারি একটি সহজ ক্রস চলন্ত সিস্টেম, বা কিছু কেনার বা হাতুড়ি বিক্রি 1.20 চার্ট হিসাবে দেখুন বৃহৎ মানসিক বিন্দু সংখ্যক উপর একটি উল্কা, এই ধরনের হতে হিসাবে হিসাবে সহজ হতে পারে। আপনার সিস্টেমটি আসলেই কোন ব্যাপার না, তবে অতিরিক্ত কাজ করার জন্য আপনাকে যেকোনো কিছু দিতে হবে।

আপনি দীর্ঘ সময়ের জন্য কোনো সিস্টেমের ট্রেডিং আগ্রহী না হলে, আপনি কেবল জুয়া খুঁজছেন। পরিসংখ্যান একটি বড় যথেষ্ট নমুনা মিথ্যা হবে না, এবং তারপর আপনি কিছু কাজ করছে কিনা জানতে হবে। একবার আপনি যাচাই করেছেন যে কিছু সময়ের সাথে কাজ করছে, এটি উপস্থিত হওয়ার জন্য প্রস্তুত। যাইহোক, এই যেখানে মনোবিজ্ঞান আসে, তাই আপনি আপনার নিজের সিস্টেমে বিশ্বাস করতে শিখতে হবে। আপনি যদি ডেমোতে সময়ের সাথে সফল হন তবে আপনি লাইভ মার্কেটেও এটি করবেন।

ফরেক্স শিখতে এই লিংক এ দেখতে পারেন

LEAVE A REPLY