ফরেক্স মার্কেট এ গত কাল কে লস করছি এখন কি করবো?

0
424

বিশেষ করে যারা বাংলাদেশে ফরেক্স মার্কেট এ ট্রেড করেন। তাদের কথা কিছুটা ভিন্ন । কারন অন্ন দেশের ট্রেডার লস হোক আর লাভ হোক । তারা তেমন tension নেন না । কারন উনারা জানেন ফরেক্স মার্কেট এ ।

ফরেক্স মার্কেট একদিন এর না । আজকে কিছু লস হতে পারে কিংবা গতকাল কে কিছু লস হয়েছে । কিন্তু আগামীকাল কে তো আবার সুযোগ আছে সুতরাং চিন্তার কিছু নাই। আপনি ফরেক্স মার্কেট থেকে লাভ করতে পারবেন কারন আপনি আবার সুযোগ পাচ্ছেন। আপনার যদি ট্রেড করার মত ব্যালেন্স থাকে তাহলে আপনি । আবার সুযোগ পাবেন সুতরাং চিন্তার কিছু নাই ।

আমি বাংলাদেশে দেখেছি অনেক ট্রেডার বলে থাকেন। ভাই আজকে অনেক লস করেছি । আসলে লস লাভ মিলিয়ে কিন্তু ব্যাবসা । আপনার সুধু যে লাভ হবে এই রকম না।

বাংলাদেশে কিছুটা বেশী দেখা যায় । লস হওয়ার পর সে আর সে নিজেকে ঠিক রাখতে পারে না । সে ভাবে আর কিছু থাকলো না । তার দারা শুধু লস ই হবে। আসলে এই রকম ব্যাপার না । আপনার যদি কিছু লস হয় । তাহলে আপনি আগে চিন্তা করেন লস কেনো হলো । লস হওয়ার কারন টা বার করুন । দেখুন কোন সময় লস হলো । কেনো হলো । যদি মনে করেন এই সব এখন দেখতে ভালো লাগছে না তাহলে । কিছু সময় বিরতি নেন । কিছু সময় ফরেক্স থেকে দূরে থাকুন । আগে আপনার মাথা ঠাণ্ডা করুন । তারপর আবার ফরেক্স মার্কেট টা দেখুন ।

দরকার হলে যারা ফরেক্স মার্কেট এর অবিজ্ঞ ট্রেডাদের সাহায্য নেন।

ফরেক্স শিখতে এই  লিংক এ clik করুন

LEAVE A REPLY