ট্রেনড দেখে ট্রেড দেওয় তৃতীয় অংশ ।

0
72

বেয়ারিশ প্রবণতা ট্রেডিং
আপনি করতে পারেন সবচেয়ে বড় ভুল এক সাধারণ প্রবণতা যুদ্ধ করার চেষ্টা করুন। এই কারণে, আপনি যদি নিজেকে ডাউনট্রেন্ডে খুঁজে পান তবে কেনার জন্য কোন কারণ নেই। আমি বুঝতে পারি যে কিছু ব্যবসায়ী আপনাকে পিছনে যেতে এবং প্রতিটি টিপ উপার্জন করার চেষ্টা করবে, কিন্তু দশ বছরেরও বেশি ব্যবসায়িক অভিজ্ঞতার মাধ্যমে আমি আপনাকে বলতে পারি যে মানসিকভাবে খুব কঠিন এবং অবশ্যই বিপজ্জনক। একবার আপনি এই সনাক্ত, আপনি কেবল বিক্রয় সুযোগ খুঁজছেন।

এখন যে আমরা একটি নিম্নগামী প্রবণতা চিহ্নিত করেছেন, আপনি অস্ট্রেলিয়ান ডলার / ইউএসডি একই দৈনন্দিন চার্ট বলিঙ্গার ব্যান্ডস করেছে এবং আপনি দেখতে পাবেন যে একবার বাজার পড়া শুরু হয়, 20 চলন্ত গড়, অবশ্যই বলিঙ্গার ব্যান্ডস গড় যা, গতিশীল প্রতিরোধের। প্রতিবার আমরা কিছুটা বাড়তে থাকি, বিক্রেতারা এই এলাকায় ফিরে আসে। বাজার চলমান গড় বা একটি ভাল সূচক অনুসরণ করে, এটি যুদ্ধ করার কোন কারণ নেই। আপনি কেবল এই স্তরের স্পর্শ প্রতি সময় বিক্রি। সত্য, শেষ পর্যন্ত এটি আপনার সাথে দ্বন্দ্ব করবে, তবে ধারণাটি হারাতে আপনার চেয়ে বেশি কিছু করা, এবং যদি আপনি এটি করতে পারেন – অভিনন্দন, আপনি একজন বিজয়ী ব্যবসায়ী।

প্রবণতা বাণিজ্য করার আরেকটি উপায় হল আপনার সুবিধা থেকে বিপরীত ব্যবহার। উদাহরণস্বরূপ, নিচের তালিকাতে আমার কাছে জিবিপি / জেপিওয়াই সাপ্তাহিকে আঁকানো একটি ফিবোনাসি সংশোধন সরঞ্জাম রয়েছে। স্পষ্টত আমরা একটি bearish দিক শিরোনাম হয়, শুধু চার্ট দিকে তাকিয়ে আপনি যে বলতে হবে। পদ্ধতি অনুসরণ করে, তারপর নাটকীয়ভাবে rebounding, ব্যবসায়ীরা আবার বিক্রয় শুরু করার জন্য দীর্ঘমেয়াদী সুযোগ সন্ধান। আমরা 38.2% ফিবোনাসি রিট্রাসমেন্ট স্তর পৌঁছেছিলাম, আমরা আবার অবতরণ করার আগে একটি বিশাল নেতিবাচক মোমবাতি গঠন শেষ পর্যন্ত। Fibonacci সংশোধন সরঞ্জাম ব্যবহার করে, আপনি জানেন যে অন্যান্য ব্যবসায়ী এই এলাকায় মনোযোগ দিতে হবে। তিনটি প্রধান ক্ষেত্র যা আমি সবচেয়ে বেশি মনোযোগ দিচ্ছি 38.2%, 50% এবং 61.8%।আপনি যদি এই স্তরের একটিতে অব্যাহত মনে করেন এমন একটি অলস মোমবাতি পেতে পারেন, আপনি এটি মনোযোগ দিতে হবে। কিছু ব্যবসায়ী এই সমস্ত সূচকগুলির সংমিশ্রণকে অর্থোপার্জনে কাজে লাগাতে পারবে যখন এই ক্ষেত্রে ইয়েন পাউন্ড স্টার্লিংয়ের জন্য “খুব সস্তা”

LEAVE A REPLY