ফরেক্স মার্কেট এ ট্রেড করার জন্য কত বয়সের হলে ভালো।

0
437

ফরেক্স মার্কেট এ ট্রেড করার জন্য । অবস্যই আপনাকে চিন্তা করতে হবে টাকা নিয়ে । সুতরাং আপনি সাবালক না হন তাহলে তো কিছুটা সমস্যা হবেই। যেমন কিছুদিন আগে কয়েকজন ছোট ভাই আমাকে বললো ভাই আমি ফরেক্স মার্কেট এ ট্রেড করবো । কারন আমার অনেক সময় নষ্ট হচ্ছে । আর তাই আমি ফরেক্স মার্কেট এ ট্রেড করতে চাই । ছোট ভাই এর চিন্তা ভাব কিছুটা ভালো কারন সে নিজের টাকা দিয়ে পড়াশুনা করতে চায়। কিন্তু আমরা সবাই জানি ফরেক্স এ লস বেশী করে । আর লাভ করে খুব কম মানুষ ই । তাই আমি ছোট ভাই কে বললাম যে তুমাা চিন্তা ভাবনা ভালো ফরেক্স মার্কেট এ ট্রেড করবে । তার সাথে এটাও বললাম ।

এই ফরেক্স মার্কেট এ লস বেশী করে আর লাভ কম। সাথে আরো বুঝালাম এখন ফরেক্স মার্কেট এ ট্রেড না করে কিছুদিন দেখতে পারো । এই ফরেক্স মার্কেট কেমন । কিভাবে কাজ করে । তার পর চিন্তা করে দেখো আসলে এখন যদি ফরেক্স মার্কেট এ ট্রেড করলে তোমার কি লাভ হবে কি না।

তখন সে বলল ভাই তাহলে ফরেক্স মার্কেট এ এখন ট্রেড না করাই ভালো। হে এতখন এ তুমি বঝেছো।

যদি আমি সাথে সাথে বলতাম তুমি ফরেক্স মার্কেট এ ট্রেড করো না । তাহলে তুমি রাগ করতে , হয়তো ভাবতে ভাই আমার ভালো চায় না । এখন নিজের ভালোটা বুঝতে পারছো । আর তাই নয় তুমার বয়স  অনুযায়ী লস  ই করবে ফরেক্স মার্কেট এ ।  তখন আমি বললাম তুমি অন্য কাজ শিখতে পারো । ইন্টারনেট এ অনেক কাজ আছে আজ কাল আমরা অনেকেই জানি । ইন্টারনেট থেকে টাকা আয় করা যায় । তুমি যদি ওই কাজ গুলো শিখো তাহলে একদিন পড়াশুনার পাশাপাশি কাজ করে টাকা আয় করতে পারবে। আর এখন যদি ফরেক্স মার্কেট এ ট্রেড করে লস করো সাথে টাকা তো যাবেই আর সময় ও যাবে । তাই এই বয়সে ট্রেড না করে কাজ শিখাই ভালো।

ফরেক্স শিখতে এই  লিংক এ clik করুন

LEAVE A REPLY