ফরেক্স মার্কেট এ ট্রেড করতে গিয়ে খাবার এর কথা ভুলে যাই।

0
440

ফরেক্স মার্কেট এ ট্রেড করতে গিয়ে অনেকেই বলছেন খাবার খেতে ও নাকি মনে থাকে না। কাজ এর প্রতি আগ্রহ থাকা ভালো । তাই বলে ফরেক্স মার্কেট এ ট্রেড করতে গিয়ে আপনি খাবার খেতে ও ভুলে যাবেন । এটা তো ভালো  না । আপনি যদি ঠিক মত খেতে না পারেন । আর এর কারনে আপনার সাস্ত নষ্ট হয়ে যাবে। মেজাজ ভালো  থাকবে না । আর ফরেক্স মার্কেট এ ট্রেড করার জন্য আপনি হয়ত জানেন আপনার মাথা ঠাণ্ডা রাখতে হয় । তাই ফরেক্স মার্কেট এ ট্রেড করার জন্য আপনার খাওয়ার কথা ভুলে গেলে চলবে না।  তাই আপনাকে ট্রেড এর সময় ট্রেড করতে হবে । আর খাওয়ার সময় খেতে হবে । মনে করেন আপনি ট্রেড করছেন । এখন আপনার খাওয়ার সময় আপনার ট্রেড চলছে । তাই আপনি এখন খেতে পারবেন না । কিন্তু এই রকম পাবেন না খেয়ে কত খন থাকবেন । আপনি হয়তো ভাবছেন ট্রেড ক্লোজ এর পর  পাবেন । আসলে এই রকম চিন্তা করা ঠিক না। আপনাকে এমন ভাবে ট্রেড করতে হবে জেনো ফরেক্স মার্কেট এ ট্রেড করার কারন এই আপনার অন্য দিক সমস্যা যেনো না হয়। ট্রেড চলতে থাকলে ও আপনি যেনো আপনার খাওয়ার সময় টা দিতে পারেন ।

আমি অনেক ট্রেডার কে দেকছি যে, ফরেক্স মার্কেট এ ট্রেড করতে গিয়ে খাবার খেতে পারে না । ঠিকমত ঘুমাতে পারে না। রাতের পর রাত চলে যায় কিন্তু ঘুমাতে পারে না ।

এই ভাবে ফরেক্স মার্কেট এ ট্রেড করা ঠিক না ।

শুধু এটা না আমি এমন ও দেখেছি দুপুর খাবার এর সময় অনেকে এ নাস্তা করে শুধু সময় নাই ট্রেড এর জন্য।

দিন শেষে দেখা যাচ্ছে তার মেজাজ খুব ই খারাপ। খারাপ মেজাজ এর কারনে ফরেক্স মার্কেট এর লস ত হবেই ।

তাই খাবার এর সময় খেয়ে সাস্ত ঠিক রাখেন । ফরেক্স মার্কেট এ ট্রেড এর সময় ট্রেড করেন । আসা করি এই ভাবে কাজ করলে ভালো হবে।

ধন্যবাদ
At https://www.webuyhouses-7.com/pennsylvania/we-buy-homes-carlisle-pa/, we understand that every homeowner and buyer is unique. That’s why we offer personalized support and guidance to help you achieve your home improvement goals.
ফরেক্স শিখতে এই  লিংক এ clik করুন

LEAVE A REPLY