ফরেক্স মার্কেটে প্রতারকদের ফাঁদ ও ফাঁদে না পড়ার উপায়! সাবধান

0
280

ফরেক্স ট্রেডিং হলো বিশ্বে বহুল আলোচিত একটা ব্যবসা। এই ব্যবসার প্রত্যেকটা স্টেজেই একজন ট্রেডারকে প্রতারকদের সম্মুখীন হতে হয়। শুধু প্রতারণার ফাঁদে পড়ে নিজের সমস্ত টাকা খুঁইয়ে অনেক ট্রেডার ফরেক্স মার্কেট থেকে হারিয়ে যায়। তাই ট্রেডিং শুরু ফরেক্স আগে শিখতে হবে। আমাদের ফরেক্স ট্রেডিং এর ক্ষেত্রে প্রতারকদের চিন্থিত করতে হবে যেন আমরা তাদের ফাঁদে না পড়ি। আজকের পোস্টে আমি নতুন ট্রেডারদের ফরেক্স মার্কেটের সেই প্রতারকদের সাথেই পরিচয় করিয়ে দিব।

ফরেক্স ট্রেড করার জন্য বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখিন হতে হয় আমাদের এ বিষয়ে আমাদের সতর্ক হওয়া জরুরী বিশেষকরে ডিপোজিট করার সময় আমরা অনেক প্রতারনার সম্মুখিন হয়ে থাকেন। এ ছাড়া স্কিল একাউন্টে ডলার নিয়ে অনেকে সেটা নিজের ব্যাংক একাউন্টে নিতে গেলেও অনেক সময় সমস্যার সম্মুখিন হতে হয়েছে অনেকের অনেক ডলার সহ স্কিল একাউন্ট ব্লক হয়ে গেছে। এ ছাড়া যদি আমরা ভাল মানের ব্রোকারের সাথে ট্রেড না করতে পারি তাহলে ব্রোকার আমাদের কষ্টের আয় খেয়ে ফেলবে তাই এসব বিষয় মাথায় রেখেই ট্রেড করা উচিৎ।

আবার এমন টা নয়তো আপনি ফরেক্স না শিখেই নিজেকে ঠকাচ্ছেন, অর্থাৎ লস করছেন দিনের পর দিন। তাই আগে শিখুন ফরেক্স ট্রেডিং তারপর নিজেই সব বুঝতে পারবেন।

ফরেক্স শিখতে এই  লিংক এ clik করুন

LEAVE A REPLY