প্রফেসন হিসেবে ফরেক্স

0
343

প্রফেশন হিসেবে ফরেক্স ভালই। কারণ এখানে ব্যক্তি স্বাধীনতা আছে। আপনার ইচ্ছা হল ট্রেড করলেন ইচ্ছা হল ট্রেড করলেন না। তবে আপনাকে ভাল করে বুঝতে হবে ব্যবসা টা কারণ এটা অন্য ব্যবসার মত নয়। চাল,ডাল, কাপড় ইত্যাদি বিক্রি করাও ব্যবসা, বিক্রি করলে ই লাভ এগুলোতে, কেউ যদি বলে কই এগুলো শিখা লাগেনা তাহলে ফরেক্স শিখা লাগবে কেন ফরেক্স যদি ব্যবসা হয়। আমি বলব ভাই চাল,ডাল, কাপড় ইত্যাদি বিক্রি ব্যবসাটা ও কিন্তু আপনার মনের অজান্তে কোন এক চাল/ডাল/কাপড় ব্যবসায়ী থেকে দেখতে দেখতে শিখে যাচ্ছেন। কিন্তু ফরেক্স তো আমাদের চোখের সামনে সচরাচর হচ্ছেনা তাই একটু কঠিন ই। তাই বলব ফরেক্স কে প্রপেশন হিসেবে নেয়ার আগে ভাল করে শিখুন।

ফরেক্স এমন একটি বিষয় যা আমরা প্রফেশন হিসেবে নিতে পারি।ফরেক্স মার্কেট সপ্তাহে ৫ দিনই যেকোনো সময়ই খোলা থাকে।তাছাড়া ফরেক্স মার্কেটে খুব বেশি টাকার প্রয়োজন নেই।ঘরে বসেই ফরেক্সে ট্রেড সম্ভব।ভালোভাবে ফরেক্স সম্পর্কে জেনে ট্রেড করলে ভালো ইনকাম করাও সম্ভব।সুতরাং সবদিক বিবেচনা করে ফরেক্সে প্রফেশন হিসেবে নেওয়া যায়।

প্রফেশন হিসেবে ফরেক্স অনেক চমৎকার একটা ক্ষেত্র এতে কোন সন্দেহ নেই।আপনি চাইলে ফরেক্সকে মূল পেশা হিসেবে নিতে পারেন তবে শর্ত হচ্ছে আগে আপনাকে অবশ্যই ভালোভাবে ফরেক্স শিখতে হবে।তাই আপনাকে আমি বলবো আপনি আপাতত যে প্রফেশনে আছেন সেটার পাশাপাশি ফরেক্স শিখতে থাকুন।যখন আপনার মনে হবে আপনার দক্ষতা এবং আত্মবিশ্বাস বেড়েছে তখন আপনি ফরেক্সকে মূল পেশা হিসেবে নিতে পারবেন।

ফরেক্স শিখতে এই  লিংক এ clik করুন

LEAVE A REPLY