কত ডলার দিয়ে ট্রেড কররে দৈনিক ৫-১০ ডলার আয় করা যায়?

0
382

আমি মনে করি যদি আপনি ১০০ ডলার ফরেক্সে ডিপোজিট করেন তাহলে আপনি আপনার ব্রোকার হাউজের কাছ থেকে ঐ ডিপোজিটের উপর ৫৫ শতাংশ ডিপোজিট বোনাস পাবেন যার মানে দাড়ায় আপনি আর ও ৫৫ ডলার বোনাস নিয়ে মোট ১৫৫ ডলার দিয়ে ট্রেড করতে পারছেন। এখন আপনি যদি ফরেক্সে ভাল দক্ষতা অর্জন করে থাকেন তাহলে আপনি আপনার সেই ট্রেডিং দক্ষতাকে কাজে লাগিয়ে মার্কেট বিশ্লেষন করে ট্রেড করলে অবশ্যই আপনি প্রতিদিন ৫-১০ ডলার অনায়াসে আয় করতে পারবেন বলে আমি মনে করি। এটা হচ্ছে দক্ষ ট্রেডারদের জন্য তা ও এটাতে ঝুঁকি আছে।

অবিজ্ঞতা থাকলে এটা সম্ভব । কিন্তু আপনি যদি ফরেক্স সম্পর্কে ভালো না জানেন, আর এমনিতে ট্রেড করেন । তাহলে হঠাৎ অর এমন হবে সে ৫ থেকে ১০ ডলার উপার্জন করতে পারে । তবে এটা প্রতিনিয়ত হয় না । কারন ফরেক্সে ট্রেড করতে হলে ফরেক্স মার্কেটের উটা-নামার বিষয়টি বুঝে তারপর ট্রেড করলে আপনি ৫-১০ ডলার উপার্জন করতে পারেন প্রতিদিন । আর আরক্তা বিষয় হল আপনি১০০ ডলার ডিপোজিট করেন তো আপনি ডিপোজিট বোনাস পাবেন আরও ৫৫% । তাই আপনার ভালো মেধা থাকলে আপনি অবশ্যই প্রতিদিন ৫-১০ ডলার উপার্জন করতে পারেন ।

তবে আমি মনে করি প্রতিদিন ৫-১০ ডলার আয় করার জন্য কম পক্ষে ১০০০ ডলার ডিপোজিট করা ভালো । তাহলে প্রতিদিন ৫-১০ ডলার আয় করাটা সহজ হবে। ফরেক্স মার্কেট এ মাস এ target থাকতে হয়। মাস শেষ এ জেই হিসাব টা হবে সেটাই আসল।আসা করি বুঝতে পেরেছেন

ফরেক্স শিখতে এই  লিংক এ clik করুন

LEAVE A REPLY